1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘বেহায়া’ ছবিতে জুটির প্রথম ঝলক

  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১২২ বার পঠিত

বিনোদন ডেস্ক : নতুন অবতারে সামনে এলেন ছোট পর্দার জনপ্রিয় জুটি প্রতীক-সোনামণি।
যেমনটা কথা দিয়েছিলেন, হয়েছেও ঠিক তেমনটাই। ছোট পর্দার জনপ্রিয় জুটি প্রতীক সেন এবং সোনামণি সাহাকে এ বার বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন প্রযোজক রানা সরকার। ছবির নাম ‘বেহায়া’। পরিচালক মৈনাক ভৌমিক। এ কথা ইতিমধ্যেই জেনে গিয়েছেন সকলে। এ বার সামনে এল নতুন ছবিতে প্রতীক, সোনামণিদের প্রথম লুক।

সোনামণি যেন ঠিক পাশের বাড়ির মেয়ে। আর চশমা পরে ভোলবদল প্রতীকের। নতুন অবতারে সামনে এলেন ছোট পর্দার এই জনপ্রিয় জুটি। সঙ্গে বাড়তি পাওনা প্রিয়াঙ্কা সরকারের এই নতুন অবতার। ‘হ্যালো’ ওয়েব সিরিজের পর আবারও নিজের লুক নিয়ে পরীক্ষা করতে দেখা গেল তাঁকেও। যদিও ছবির সম্পর্কে এখনও কিছু বলতেই রাজি নন প্রযোজক-পরিচালকের কেউ-ই।

এ প্রসঙ্গে সোনামণি তিনি বলেন, “ধারাবাহিক ‘মোহর’-এর সৌজন্যে দর্শক আমাদের জুটিকে দিয়েছে বিপুল ভালবাসা। বড় পর্দায়ও যে তার অন্যথা হবে না, তেমনটাই বিশ্বাস আমার। নিজেদের নতুন ভাবে দেখার জন্য আমি খুবই উত্তেজিত। আর এই লুকটাও আমার দারুণ লেগেছে।”

এই ছবিতে প্রতীক সোনামণি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শক দেখবেন প্রিয়াঙ্কা সরকারকে। আগামী মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। যেহেতু প্রতীক এবং সোনামণি দু’জনেই নিজেদের ধারাবাহিক নিয়ে ব্যস্ত তাই সময় বার করা কিছুটা কঠিন হয়ে পড়ছে।

‘বেহায়া’ প্রসঙ্গে আগেই আনন্দবাজার অনলাইনকে প্রতীক বলেছিলেন, “আমি বরাবর পরিচালকের অভিনেতা। আমাকে পরিচালক যা বলেন সেটাই করতে ভালবাসি। এখানেও তা-ই করব।” প্রতি বারের মতো এ বারও মৈনাকের ক্যামেরায় নতুন ভাবে ফ্রেমবন্দি হবে শহর কলকাতা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..